ভোলায় নবীপ্রেমিক শহীদদের প্রতি ফোটা র’ক্তের বদলা নেওয়া হবে : আল্লামা বাবুনগরী

0

ভোলার বোরহানুদ্দিনে ফেসবুক মেসেঞ্জারে ও আল্লাহ মহানবী হজরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে নিয়ে কটূক্তিকারী হিন্দু বিপ্লব চন্দ্র শুভ’র সর্বোচ্চ শাস্তি ফাঁ’সির দাবিতে আয়োজিত বি’ক্ষোভ সমাবেশ ও মি’ছিলে নবীপ্রেমিক তৌহিদী জনতার ওপর পুলিশ কর্তৃক নির্বিচারে গু’লি বর্ষ’ণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও হাটহাজারী মাদরাসার সহযোগী পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী।

আজ ২০ অক্টোবর সংবাদ মাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে আল্লামা বাবুনগরী বলেন, ৯০% মুসলিম অধ্যুষিত দেশে মহান আল্লাহ তায়া’লা ও আমাদের কলিজার টুকরা মহানবী হজরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে নিয়ে কটুক্তি করবে তা কখনো মেনে নেওয়া যায় না।

বাংলাদেশ গণতান্ত্রিক দেশ শান্তিপূর্ণ মিছিল মিটিংয়ের মাধ্যমে নিজের দাবী- দাওয়া পেশ করা এবং দোষীদের বিচার চাওয়া নাগরিক অধিকার।শান্তিপূর্ণ মিছিলে এভাবে নির্বিচারে গু’লি চালিয়ে নবীপ্রেমিকদের শহীদ করে লক্ষ কোটি তৌহিদী জনতার কলিজায় আঘাত করা হয়েছে। নবীপ্রেমিকদের শরীর থেকে র’ক্ত ঝরবে তা দেশের কেহ মেনে নেবে না।

আল্লামা বাবুনগরী আরো বলেন, আমরা বিশ্বনবী সা.কে নিজেদের প্রাণের চাইতেও বেশী মুহাব্বাত করি। নবীর ইজ্জত রক্ষায় লক্ষ কোটি তৌহিদী জনতা জান দিতে প্রস্তুত। শাহবাগে নাস্তিক মুরতাদরা যখন বিশ্বনবীর শানে কটুক্তি করেছিল তখন কেবলমাত্র নবীর সম্মান রক্ষার জন্য আমরা লাখো মুমিন শাপলা চত্বরে উপস্থিত হয়েছিলাম। বিশ্বনবীর সম্মান রক্ষায় প্রয়োজনে আবারো শাপলা চত্বর কায়েম করা হবে।

হুশিয়ারী উচ্চারণ করে হেফাজত মহাসচিব বলেন, ভোলায় নবীপ্রেমিক শহীদদের প্রতি ফোটা র’ক্তের বদলা নেওয়া হবে। অনতিবিলম্বে কটূক্তিকারী কুখ্যাত সেই বিপ্লব চন্দ্র শুভ’র সর্বোচ্চ শাস্তি ফাঁ’সি নিশ্চিত করতে হবে।এবং হতাহতদের সঠিক চিকিৎসার ব্যবস্থা করে সুষ্ঠু তদন্তের মাধ্যমে নবীপ্রেমিকদের ওপর গু’লিকারী অভিযুক্ত সেই পুলিশ সদস্যদের বি’রুদ্ধে যথাযত ব্যবস্থা গ্রহণ করতে হবে।

আল্লামা জুনায়েদ বাবুনগরী পুলিশের গু’লিতে শহীদদের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে এ ঘটনার বিচার দাবী করে বলেন, দ্রুত সময়ে মধ্যে সুষ্ঠু বিচার না হলে বিশ্বনবীর সম্মান রক্ষায় দেশের কোটি কোটি নবীপ্রেমিক তৌহিদী জনতা নাস্তিক মুরতাদদের বিরোদ্ধে দূর্বার আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে