২ কোটি টাকার বিনিময়ে ২০ দলকে শেষপর্যন্ত নির্বাচনে রাখার দায়িত্ব নিয়েছিল কিছু নেতা : অলি

গত ৩০শে ডিসেম্বরে জাতীয় নির্বাচনের সময় ২ কোটি টাকার বিনিময়ে বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটকে শেষপর্যন্ত ভোটের মাঠে রাখার দায়িত্ব নিয়েছিলেন কিছু নেতা ২০ দলেরই কিছু নেতা। এমনই অভিযোগ করলেন ২০ দলের অন্যতম শীর্ষ নেতা কর্নেল অলি আহমদ।

তিনি বলেন, ‘এখানে দালালের কোন অভাব নেই। গত নির্বাচনে বিরোধীদলের অনেকেই ২ কোটি টাকা করে নিয়ে সরকারের সাথে আলাপ আলোচনার মাধ্যমে বিএনপি ও ২০ দলীয় ঐক্যজোটকে শেষপর্যন্ত নির্বাচনে রাখার দায়িত্ব নিয়েছিল।’

আজ বুধবার জাতীয় প্রেসক্লাবে এলডিপি আয়োজিত ‘মধ্যবর্তী নির্বাচন এবং খালেদা জিয়ার মুক্তি’ শীর্ষক আলোচনা সভায় তিনি এই অভিযোগ করেন।

সভায় অলি আহমদ বলেন, বিএনপি সংসদে গেছে এবং এই সরকারকে বৈধতা দিয়েছে— এইটাই হলো বাস্তবতা। খালেদা জিয়াকে মুক্ত যদি নাও করতে পারি তবু আমাদের গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন চালিয়ে যেতে হবে।

এলডিপির চেয়ারম্যান বলেন, আন্দোলন হলে, তার পরই খালেদা জিয়া মুক্ত হতে পারবেন। এখন যদি না হয়, অন্যভাবে আমাদের করতে হবে। কিন্তু তার জন্য প্রয়োজন ঐক্য। বিএনপিকে অনুরোধ করব, বিএনপি নেতাদের অনুরোধ করব, আপনারা নেতৃত্ব দেন, না হলে আমাদের নেতৃত্বে ঐক্যবদ্ধ হোন।

আরো সংবাদ পরতে পারেন

মতামত দেওয়া বন্ধ আছে